মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি
১৩

এবার ফুটবলেও যাদু দেখালেন সাকিব (ভিডিও)

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ক্রিকেট মাঠে যেমন বিশ্বসেরা অলরাউন্ডার, তেমনি কম যান না ফুটবল মাঠেও। ছোটবেলায় তার বাবাও চেয়েছিলেন ছেলেকে ফুটবলার বানাতে। সাকিব নিজেও বেশ কয়েকবার সাক্ষাৎকারে জানিয়েছেন ক্রিকেটার না হলে হয়তো ফুটবলারই হতেন।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন সাকিব। সেখানেই সতীর্থদের সঙ্গে মেতেছেন ফুটবল খেলায়। শুধু খেলেই যে ক্ষান্ত হয়েছেন তা নয়, দেখিয়েছেন নিজের পায়ের জাদুও।

সতীর্থ এক খেলোয়াড়ের কাছ থেকে বল পান বাম প্রান্তে থাকা সাকিব। বাঁ পায়েই ড্রিবলিং করে ঢুকে যান মাঠের মাঝ বরাবর। তারপর বাঁ পায়ের অতর্কিত এক শটে বল জড়িয়ে দেন জালে। সাকিবের এমন দৃষ্টিনন্দন গোলে দলের বাকি খেলোয়াড়রা ছুটে আসেন তাকে অভিনন্দন জানাতে।

এদিকে সিপিএলে এখন বেশ কঠিন অবস্থায় দাঁড়িয়ে সাকিবের দল বার্বাডোজ ট্রাইডেন্টস। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে হেরে যাওয়ায় এখন দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি তাদের সামনে বাঁচা মরার লড়াই। যেখানে আগামীকাল ভোরে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে লড়বে সাকিবের বার্বাডোজ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এই বিভাগের আরো খবর