• বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৯ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী বঙ্গবন্ধুর নীতির ভিত্তিতেই বাংলাদেশের পররাষ্ট্রনীতি: ড. মোমেন প্রেস ক্লাবের সংঘর্ষে ছাত্রদলের ১৩ জন রিমান্ডে ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ দেশে কোনো গরিব মানুষ থাকবে না : তথ্যমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫ আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়তে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ৬০ কর্মদিবস পর পরীক্ষা: শিক্ষামন্ত্রী

এবার গডজিলার সঙ্গে কিং কংয়ের যুদ্ধ, প্রকাশ্যে ট্রেলার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

বহু প্রত্যাশিত হলিউড সিনেমা ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার প্রকাশ পেয়েছে। তবে ট্রেলারে অনেক ধোয়াশা নিয়ে প্রশ্ন তুলছেন ‘কিং কং’ ও ‘গডজিলা’ ফ্র্যাঞ্চাইজির ভক্তরা। আলেক্সান্ডার স্কার্সগার্ড ও মিলি ববি ব্রাউন অভিনীত এ সিনেমায় বিরাটকায় গডজিলা ও কিং কংয়ের ভয়াবহ যুদ্ধ হবে। তবে কেন সে যুদ্ধ সেটা স্পষ্ট করা হয়নি ট্রেলারে। এ নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা।  

অ্যাডাম উইঙ্গার্ড পরিচালিত সিনেমাটি ঘিরে ধারণা করা হচ্ছে, একটি মানবশিশুর সঙ্গে সখ্যতা গড়ে ওঠার পর তাকে বাঁচাতেই মরিয়া হয়ে উঠবে কং। বিরাটকায় গডজিলা পৃথিবী ধ্বংস করতে চায়। তার অপরিমিত শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ ও মানুষের বন্ধু কং। তবে বড় প্রশ্ন থেকে যাচ্ছে, তারা কি সফল হবে?

কাহিনির সূত্র নিয়ে যত প্রশ্নই থাকুক না কেন, এই বিরাটকায় দুই দানবের যুদ্ধ দেখতে বিশ্বজুড়ে সিনেপ্রেমীরা যে সিনেমা হলমুখী হবেন সেকথা নিশ্চিত করেই বলা যায়। হলিউডের বক্স অফিসে আবারও বড় অঙ্কের সংখ্যা লেখা হবে। অন্তত সেটাই আশা। আগামী ২৫ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।