• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

এতিমখানায় সেনাবাহিনীর খাদ্য ও অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মে ২০২০  

 


কুমিল্লা নগরীর ছয়টি মাদ্রাসা ও এতিমখানায় শিশুদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবিাহিনী।

বৃহস্পতিবার (২১ মে) সকালে সবগুলো এতিমখানায় খাদ্য ও অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবিাহিনী কুমিল্লা এরিয়ার ৩১ বীরের ক্যাপ্টেন সাইফ।

কুমিল্লা নগরীর ছোটরা এলাকার পশ্চিমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৩০ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ছয় হাজার টাকা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, মাদ্রাসার কমিটির সভাপতি এস এম জসিম উদ্দিন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সর্দার নিজাম উদ্দিন।

এরপর নগরীর গোবিন্দপুর এলাকার দারুল আমান এতিমখানায় ১৩ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়। কুচাইতলী সোবহানিয়া হাফেজিয়া এতিমখানায় ১৫ জন এবং সংরাইশের পাক পাঞ্জাতন মুজিবিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ১৫ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়।

টিক্কাচর কবরস্থান আল আমিন হাফেজিয়া মাদ্রাসায় ১০ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়।

সবশেষে পুরাতন মৌলভীপাড়া এলাকার নুরে মদিনা মাদ্রাসা অ্যান্ড স্কুলের ছয়জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় সাবেক কাউন্সিলর শাহজাহান সিরাজি সাজু উপস্থিত ছিলেন।