বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৬৬০

এক সময়ের দাপুটে নায়িকা চম্পা এখন ভিক্ষা করছেন !

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

অসংখ্য চলচ্চিত্রের সফল নায়িকা চম্পা। সম্প্রতিই রাস্তায় দাঁড়িয়ে জ্যামের সময়ে ভিক্ষা করতে দেখা গেছে ঢালিউডের একসময়ের দর্শকপ্রিয় এ নায়িকাকে!

কিন্তু এক সময়ের দাপুটে এই নায়িকার এমন হাল কেন হলো? কী ঘটেছিলো তার জীবনে? যার করণে আজ তিনি আরাম-আয়েশের জীবন ছেড়ে রাস্তায় ভিক্ষা করছেন!

ঘটনা একটু খোলাসা করে বলা যাক। তরুন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের আগামী চলচ্চিত্র ‘জ্যাম’ এর একটি দৃশ্যে ভিক্ষুক চরিত্রে দেখা যাবে চম্পাকে। আর এ শুটিং চলছে এফডিসি।

এ ব্যপারে চম্পা জানালেন, গল্পের প্রয়োজনেই তাকে এ চরিত্রটি করতে হচ্ছে। এছাড়া এ ধরনের চরিত্রে বৈচিত্র্য আছে। দর্শকের নজর আসে। আসলে একজন শিল্পীর কাছে চরিত্র মুল বিষয় নয়। গল্পের প্রয়োজনে কখনো রাজরাণী হতে হয় আবার কখনো পথের ভখারীনির চরিত্রে কাজ করতে হয়। এখানে মুল বিষয় হচ্ছে চরিত্রটাকে চাহিদামত ফুটিয়ে তোল।

নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালত এ চলচ্চিত্রটির গল্প লিখেছেন প্রায়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরী। ‘জ্যাম’ প্রযোজনা করছেন প্রায়াত নায়ক মান্নার কৃতাঞ্জলি কথাচিত্র। এতে প্রধান প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা ও আরেফিন শুভ।

এই বিভাগের আরো খবর