মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষার উন্নয়নসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন যশোর-৬ আসনের এমপি ইসমত আর নেই,প্রধানমন্ত্রীর গভীর শোক আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড ভারত থেকে পেঁয়াজ কেনার কোনও সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী বিশ্বের সামনে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : তোফায়েল আহমেদ দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী
৮৪৮

এক সময়ের দাপুটে নায়িকা চম্পা এখন ভিক্ষা করছেন !

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

অসংখ্য চলচ্চিত্রের সফল নায়িকা চম্পা। সম্প্রতিই রাস্তায় দাঁড়িয়ে জ্যামের সময়ে ভিক্ষা করতে দেখা গেছে ঢালিউডের একসময়ের দর্শকপ্রিয় এ নায়িকাকে!

কিন্তু এক সময়ের দাপুটে এই নায়িকার এমন হাল কেন হলো? কী ঘটেছিলো তার জীবনে? যার করণে আজ তিনি আরাম-আয়েশের জীবন ছেড়ে রাস্তায় ভিক্ষা করছেন!

ঘটনা একটু খোলাসা করে বলা যাক। তরুন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের আগামী চলচ্চিত্র ‘জ্যাম’ এর একটি দৃশ্যে ভিক্ষুক চরিত্রে দেখা যাবে চম্পাকে। আর এ শুটিং চলছে এফডিসি।

এ ব্যপারে চম্পা জানালেন, গল্পের প্রয়োজনেই তাকে এ চরিত্রটি করতে হচ্ছে। এছাড়া এ ধরনের চরিত্রে বৈচিত্র্য আছে। দর্শকের নজর আসে। আসলে একজন শিল্পীর কাছে চরিত্র মুল বিষয় নয়। গল্পের প্রয়োজনে কখনো রাজরাণী হতে হয় আবার কখনো পথের ভখারীনির চরিত্রে কাজ করতে হয়। এখানে মুল বিষয় হচ্ছে চরিত্রটাকে চাহিদামত ফুটিয়ে তোল।

নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালত এ চলচ্চিত্রটির গল্প লিখেছেন প্রায়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরী। ‘জ্যাম’ প্রযোজনা করছেন প্রায়াত নায়ক মান্নার কৃতাঞ্জলি কথাচিত্র। এতে প্রধান প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা ও আরেফিন শুভ।

এই বিভাগের আরো খবর