• শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের
৭৯৬

এই কাজগুলো করলে প্রিয়জন আপনাকে সবসময় মিস করবে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

প্রিয় মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমনটি নিশ্চয়ই চান! এমন প্রত্যাশা হয়তো সবার মনেই রয়েছে! বেশিরভাগ মানুষই হয়তো চায় কেউ তার জন্য অপেক্ষা করুক। কেউ তাকে ভীষণভাবে মিস করুক। মজার বিষয় হলো, কিছু বিষয় বা কৌশল কিন্তু রয়েছে যেগুলো একটু সচেতনভাবে মেনে চললে ভালোবাসার মানুষটি আপনাকে ভীষণভাবে মিস করবে বা মনে করতে থাকবে।

ভালোবাসার মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমন কিছু বিষয়ের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট হ্যাক স্পিরিট।

১. অপেক্ষা করান

আপনার প্রেমিক বা প্রেমিকা যখন আপনাকে ফোন করবে খুব দ্রুত ফোন ধরবেন না। বেশ কিছুক্ষণ পরে ফোন ব্যাক করুন। খুব সহজেই পাওয়া যায়, এমন মানুষ হতে যাবেন না। তাই অপেক্ষা করুন, অপেক্ষা করান।

২. আগে কথা বলা শেষ করুন

সে আপনাকে আসলেই পছন্দ করলে অপেক্ষা করার পর সে যোগাযোগ করতে চাইবে। কথোপকথন শেষ করার ক্ষেত্রে আপনি প্রথম হোন। মানে, আপনিই প্রথম কথোপকথন শেষ করুন এবং তাকেই শেষ ম্যাসেজটি পাঠাতে দিন।

৩. রহস্য রাখুন

কাউকে ভালোবাসেন বলেই তার কাছে নিজেকে উজাড় করে দেবেন , তা কিন্তু নয়। কিছুটা রহস্য রাখুন নিজেকে নিয়ে। সব জেনে গেলে কিন্তু আপনার প্রতি তার আগ্রহ হারাবে।

৪. বন্ধু-বান্ধবীদের সঙ্গে সময় কাটান

তাকে ভালোবাসেন বলে তার সঙ্গেই সব কিছু করতে হবে, এ ধারণা বাদ দিন। বন্ধু বা বান্ধবীদের সঙ্গে সময় কাটান। সে যখন দেখবে আপনি অন্যদের সঙ্গেও ভালো আছেন- সে আপনাকে মিস করবে, এমনটাই বলেন সম্পর্ক বিশেষজ্ঞরা।

৫. নিজস্ব সত্তা তৈরি করুন

নিজের ভেতর একটি শক্ত ব্যক্তিত্ব, সত্তা তৈরি করুন। আর তার সঙ্গে যতটুকু সময় থাকবেন, তাকে ভালো অনুভব করানোর চেষ্টা করুন, যত্ন নিন। এতে সে যখন অন্যের সঙ্গে তুলনা করবে, তখন আপনার কথাই মনে হবে তার।

লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর