• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
৭৫৫

এই কাজগুলো করলে প্রিয়জন আপনাকে সবসময় মিস করবে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

প্রিয় মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমনটি নিশ্চয়ই চান! এমন প্রত্যাশা হয়তো সবার মনেই রয়েছে! বেশিরভাগ মানুষই হয়তো চায় কেউ তার জন্য অপেক্ষা করুক। কেউ তাকে ভীষণভাবে মিস করুক। মজার বিষয় হলো, কিছু বিষয় বা কৌশল কিন্তু রয়েছে যেগুলো একটু সচেতনভাবে মেনে চললে ভালোবাসার মানুষটি আপনাকে ভীষণভাবে মিস করবে বা মনে করতে থাকবে।

ভালোবাসার মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমন কিছু বিষয়ের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট হ্যাক স্পিরিট।

১. অপেক্ষা করান

আপনার প্রেমিক বা প্রেমিকা যখন আপনাকে ফোন করবে খুব দ্রুত ফোন ধরবেন না। বেশ কিছুক্ষণ পরে ফোন ব্যাক করুন। খুব সহজেই পাওয়া যায়, এমন মানুষ হতে যাবেন না। তাই অপেক্ষা করুন, অপেক্ষা করান।

২. আগে কথা বলা শেষ করুন

সে আপনাকে আসলেই পছন্দ করলে অপেক্ষা করার পর সে যোগাযোগ করতে চাইবে। কথোপকথন শেষ করার ক্ষেত্রে আপনি প্রথম হোন। মানে, আপনিই প্রথম কথোপকথন শেষ করুন এবং তাকেই শেষ ম্যাসেজটি পাঠাতে দিন।

৩. রহস্য রাখুন

কাউকে ভালোবাসেন বলেই তার কাছে নিজেকে উজাড় করে দেবেন , তা কিন্তু নয়। কিছুটা রহস্য রাখুন নিজেকে নিয়ে। সব জেনে গেলে কিন্তু আপনার প্রতি তার আগ্রহ হারাবে।

৪. বন্ধু-বান্ধবীদের সঙ্গে সময় কাটান

তাকে ভালোবাসেন বলে তার সঙ্গেই সব কিছু করতে হবে, এ ধারণা বাদ দিন। বন্ধু বা বান্ধবীদের সঙ্গে সময় কাটান। সে যখন দেখবে আপনি অন্যদের সঙ্গেও ভালো আছেন- সে আপনাকে মিস করবে, এমনটাই বলেন সম্পর্ক বিশেষজ্ঞরা।

৫. নিজস্ব সত্তা তৈরি করুন

নিজের ভেতর একটি শক্ত ব্যক্তিত্ব, সত্তা তৈরি করুন। আর তার সঙ্গে যতটুকু সময় থাকবেন, তাকে ভালো অনুভব করানোর চেষ্টা করুন, যত্ন নিন। এতে সে যখন অন্যের সঙ্গে তুলনা করবে, তখন আপনার কথাই মনে হবে তার।

লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর