শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী আ’লীগে অনুপ্রবেশকারী-সন্ত্রাসীদের স্থান নাই: শিল্পমন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী
৬৯৩

এই কাজগুলো করলে প্রিয়জন আপনাকে সবসময় মিস করবে

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

প্রিয় মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমনটি নিশ্চয়ই চান! এমন প্রত্যাশা হয়তো সবার মনেই রয়েছে! বেশিরভাগ মানুষই হয়তো চায় কেউ তার জন্য অপেক্ষা করুক। কেউ তাকে ভীষণভাবে মিস করুক। মজার বিষয় হলো, কিছু বিষয় বা কৌশল কিন্তু রয়েছে যেগুলো একটু সচেতনভাবে মেনে চললে ভালোবাসার মানুষটি আপনাকে ভীষণভাবে মিস করবে বা মনে করতে থাকবে।

ভালোবাসার মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমন কিছু বিষয়ের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট হ্যাক স্পিরিট।

১. অপেক্ষা করান

আপনার প্রেমিক বা প্রেমিকা যখন আপনাকে ফোন করবে খুব দ্রুত ফোন ধরবেন না। বেশ কিছুক্ষণ পরে ফোন ব্যাক করুন। খুব সহজেই পাওয়া যায়, এমন মানুষ হতে যাবেন না। তাই অপেক্ষা করুন, অপেক্ষা করান।

২. আগে কথা বলা শেষ করুন

সে আপনাকে আসলেই পছন্দ করলে অপেক্ষা করার পর সে যোগাযোগ করতে চাইবে। কথোপকথন শেষ করার ক্ষেত্রে আপনি প্রথম হোন। মানে, আপনিই প্রথম কথোপকথন শেষ করুন এবং তাকেই শেষ ম্যাসেজটি পাঠাতে দিন।

৩. রহস্য রাখুন

কাউকে ভালোবাসেন বলেই তার কাছে নিজেকে উজাড় করে দেবেন , তা কিন্তু নয়। কিছুটা রহস্য রাখুন নিজেকে নিয়ে। সব জেনে গেলে কিন্তু আপনার প্রতি তার আগ্রহ হারাবে।

৪. বন্ধু-বান্ধবীদের সঙ্গে সময় কাটান

তাকে ভালোবাসেন বলে তার সঙ্গেই সব কিছু করতে হবে, এ ধারণা বাদ দিন। বন্ধু বা বান্ধবীদের সঙ্গে সময় কাটান। সে যখন দেখবে আপনি অন্যদের সঙ্গেও ভালো আছেন- সে আপনাকে মিস করবে, এমনটাই বলেন সম্পর্ক বিশেষজ্ঞরা।

৫. নিজস্ব সত্তা তৈরি করুন

নিজের ভেতর একটি শক্ত ব্যক্তিত্ব, সত্তা তৈরি করুন। আর তার সঙ্গে যতটুকু সময় থাকবেন, তাকে ভালো অনুভব করানোর চেষ্টা করুন, যত্ন নিন। এতে সে যখন অন্যের সঙ্গে তুলনা করবে, তখন আপনার কথাই মনে হবে তার।