• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শুরু আজ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আলাদা ম্যাচে আজ মাঠে নামছে পিএসজি, বার্সেলোনা এবং মানচেষ্টার ইউনাইটেডের মত বড় দলগুলো। ঘরের মাঠে পিএসজি মুখোমুখি হবে পিএসজির। আর ন্যু ক্যাম্পে বার্সা আতিথ্য দেবে হাঙ্গেরির ফেরেন্সভারোস ক্লাবকে। আরেক ইংলিশ জায়ান্ট চেলসি লড়বে সেভিয়ার বিপক্ষে। 

এক মৌসুম আগে আগে ম্যান ইউর কাছে হেরেই শেষ ষোল থেকে বিদায় নিয়ে পিএসজি। তাই এবার রেড ডেভিলদের নিয়ে সতর্ক নেইমাররা। করোনার প্রভাবে লিগ পুরো শেষ হতে না পারলেও চ্যাম্পিয়ন হয়েছে টমাস টুখেলের দল। ফ্রেঞ্চ শীর্ষ ক্লাবটির চোখ চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়। গত কয়েক মৌসুম দূর্দান্ত দল গড়েও স্বপ্ন পূরণ হয়নি তাদের। লক্ষ্য পূরণে এবার প্রথম ম্যাচ থেকেই সাবধানি তারা।

গত মৌসুমে ভালো করতে পারেনে ম্যান ইউ। এবার শক্তিশালী দল গড়েছে ইংলিশ জায়ান্ট দলটি। অভিজ্ঞ আর তারুণ্য নির্ভর দল নিয়ে নতুন মৌসুমে সাফল্যের ব্যাপারে আশাবাদী রেড ডেভিলসরা। প্রতিপক্ষের মাঠে খেলা হলেও নিজেদের দিনে যে কোন শক্তিকেই উড়িয়ে দিতে পারে ম্যান ইউ।

দিনের অন্য ম্যাচে হাঙ্গেরির ফেরেন্সভারোসের বিপক্ষে পরিষ্কার ফেভারিট বার্সেলোনা। মেসি কান্ডের পর কোম্যানের অধীনে নিজেদের গোছানোর চেষ্টা করছে কাতালানরা। নতুন মৌসুমে অবশ্য প্রত্যাশামাফিক আলো ছড়াতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা। এরপরও অপেক্ষাকৃত দূর্বল প্রতিপক্ষকে উড়িয়ে শুভ সূচনা করতে চায় বার্সেলোনা। তবে, নিজেদের সেরাটা দিয়ে বার্সাকে হারিয়ে চমক দেখাতে চায় ফেরেন্সভারোস।

ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে লড়বে আরেক ইংলিশ জায়ান্ট চেলসি। এ ম্যাচে ফেভারিট হলেও চোখে চোখ রেখে লড়তে নিজেদের প্রস্ততি শেষ করেছে স্প্যানিশ জায়ান্ট কিলররা। আর ডায়নামো কিয়েভের বিপক্ষে জয় ভিন্ন কিছু ভাবছে না রোনালদোর জুভেন্টাস।