সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
২২

উন্মুক্ত স্থানে ধূমপান করায় ১৯ জনকে জরিমানা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

সাভারের আশুলিয়ায় উন্মুক্ত স্থানে ধূমপানের দায়ে ১৯ জনকে ৩০০ টাকা করে অর্থদণ্ড করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া গাঁজা সেবনের দায়ে আটজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আশুলিয়া বাজার বাসস্ট্যান্ড ও কলমা এলাকায় র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন বলেন, আশুলিয়া থানাধীন কলমা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক সেবনকারী ৮ জনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও প্রতি জনের ৫০০ টাকা অর্থদণ্ড করা হয়। অনাদায়ে আরো ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। 

এছাড়া জনসম্মুখে ধূমপান করার অপরাধে ১৯ জনের কাছ থেকে ৩০০ টাকা করে সর্বমোট ৫৭০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

এদিকে বুধবার রাত ১০টার দিকে র‌্যাব-৪ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরের ভিত্তিতে দুপুরে সাভারের রাজাসন এলাকায় পালোয়ান পাড়ার মাদরাসাতুল হুদা আল ইসলামিয়া মাদ্রাসার গেটের সামনে অভিযান চালিয়ে ২১২ পিস ইয়াবা ও একটি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী মো. আক্তার মিয়া (১৮) নামে এক যুবককে আটক করা হয়। সে স্থানীয় মৃত মোবারকের ছেলে।

এই বিভাগের আরো খবর