বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী ২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন
৭০

উন্মুক্ত স্থানে ধূমপান করায় ১৯ জনকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

সাভারের আশুলিয়ায় উন্মুক্ত স্থানে ধূমপানের দায়ে ১৯ জনকে ৩০০ টাকা করে অর্থদণ্ড করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া গাঁজা সেবনের দায়ে আটজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আশুলিয়া বাজার বাসস্ট্যান্ড ও কলমা এলাকায় র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন বলেন, আশুলিয়া থানাধীন কলমা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক সেবনকারী ৮ জনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও প্রতি জনের ৫০০ টাকা অর্থদণ্ড করা হয়। অনাদায়ে আরো ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। 

এছাড়া জনসম্মুখে ধূমপান করার অপরাধে ১৯ জনের কাছ থেকে ৩০০ টাকা করে সর্বমোট ৫৭০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

এদিকে বুধবার রাত ১০টার দিকে র‌্যাব-৪ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরের ভিত্তিতে দুপুরে সাভারের রাজাসন এলাকায় পালোয়ান পাড়ার মাদরাসাতুল হুদা আল ইসলামিয়া মাদ্রাসার গেটের সামনে অভিযান চালিয়ে ২১২ পিস ইয়াবা ও একটি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী মো. আক্তার মিয়া (১৮) নামে এক যুবককে আটক করা হয়। সে স্থানীয় মৃত মোবারকের ছেলে।

এই বিভাগের আরো খবর