• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা

উজিরপুর সড়কে সোলার স্ট্রিট লাইটের উদ্বোধন করেন শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

বরিশালের উজিরপুর সড়কে ১কোটি ২০লক্ষ টাকার সোলার প্যানেল উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। উজিরপুর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তের উদ্যোগে আজ শনিবার সকালে উজিরপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সামনে ২শত ৩৪টি সোলার প্যানেল ষ্ট্রীট লাইটের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। পরে স্থানীয় এমপি মো.শাহে আলম উপজেলার আরো ৩টি পয়েন্টে স্ট্রীট লাইটের উদ্বোধন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেনসহ প্রমূখ। উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উজিরপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল হক আজাহারী।

এসময় উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, সাংবাদিকদের বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তের উদ্যোগে উজিরপুর উপজেলার গুরুত্বপূর্ন স্থানে সোলার প্যানেল স্থাপন কার্যক্রম আজ উদ্বোধন করা হল। যাতে রাতের অন্ধকারে সড়কের কোথাও কোন অপরাধ সংঘঠিত হতে না পারে। সেই জন্য প্রাথমিকভাবে উজিরপুর-সাতলা সড়কে এই কার্যক্র শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল গুরুত্বপূর্ন সড়কে এই কার্যক্রম বাস্তবায়ন করা হবে।