• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
১৩১

উজিরপুর পৌরসভায় ৭০ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্ধোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

বরিশালের উজিরপুর পৌরসভায় সরকারের উন্নয়ন কাজের অংশ হিসেবে একটি সড়ক পাকা করণে ৭০লক্ষ টাকা ব্যয়ের কাজ উদ্ধোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সামন থেকে কালির বাজার ভিআইপি রোড পর্যন্ত সড়কের নির্মাণ কাজের উদ্ধোধন করেন উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ, সহকারী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম, পৌর কমিশনার দিলীপ কুমার বিশ্বাস, পৌর যুবলীগের যুগ্ন-সম্পাদক মো.নাসির উদ্দিন প্রমুখ। উপজেলা পরিষদের সামন থেকে কালির বাজার ভিআইপি রোড পর্যন্ত ৩৬০ মিটার দীর্ঘ সড়কটি দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। পৌর মেয়র এর সহযোগীতায় এই সড়কটি ৭০লক্ষ টাকা ব্যয়ে পাকা করনের টেন্ডার আহবান করলে হাওলাদার এন্টার প্রাইজ নামে একটি প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজটি পেয়ে আজ মঙ্গলবার সকালে ওই কাজের উদ্ধোধন করেন।

উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ সাংবাদিকদের বলেন, পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারীর সহযোগীতায় এই সড়কটির টেন্ডার আহবান করা হলে হাওলাদার এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান ৭০ লক্ষ টাকা ব্যয়ে কাজটি পায়। ঠিকাদার প্রতিষ্ঠান পাওয়ার পর আজ শুরু করেছেন। ওই কাজে যাতে অনিয়ম না হয় সেই জন্য পৌরসভার সহকারী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম সার্বক্ষনিক তদারকি করবেন। উজিরপুর পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী বলেন, অবহেলিত সড়কটির উন্নয়ন কাজ করা হচ্ছে। ওই কাজে যাতে অনিয়ন না হয় সেই জন্য পৌরসভার প্রকৌশলী রয়েছেন। সঠিক নিয়ম মেনে কাজ করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠানকে নির্দেশ দেওয়া হয়েছে। 
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর