• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী

উজিরপুর ও বাকেরগঞ্জে আ’লীগের প্রার্থী জয়ী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থী খায়রুল বাশার লিটন ১২ হাজার ৫৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন সোহাগ মোল্লা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬৯ ভোট।

উজিরপুর উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলীমদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাদ শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়েছে।

সাতলায় বিএনপিসহ অন্য কোনো রাজনৈতিক দলের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেনি। সাতলা ইউনিয়নে মোট ২০ হাজার ৯৬৩ জন ভোটারের মধ্যে ১৩ হাজার ৫৩১ ভোটাধিকার প্রয়োগ করেছেন।

অপরদিকে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার ৬ হাজার ২৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী শওকত হোসেন হাওলাদার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৩৪ ভোট।  

কলসকাঠি ইউনিয়নে মোট ১৯ হাজার ৭৪ ভোটারের ৮ হাজার ৮২৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ৭৪টি ভোট বাতিল হয়েছে।

বাকেরগঞ্জ উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইদুর রহমান জানান, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।