• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মঙ্গলবার থেকে সাত জেলায় লকডাউন, বন্ধ গণপরিবহন সেনাবাহিনীর অপারেশনাল সক্ষমতা বেড়েছে: প্রধানমন্ত্রী একসঙ্গে ঘর পেল ৫৩ হাজার অসহায় পরিবার, বিশ্বে নজিরবিহীন বিশ্ব শান্তি সূচকে সাত ধাপ এগোলো বাংলাদেশ ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত করলেন রাষ্ট্রপতি বিধিনিষেধ বাড়লো আরো এক মাস সুন্দরবনের আয়তন ও বাঘের সংখ্যা বেড়েছে: প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে যেন কোনোভাবেই সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন এসএসএফের দক্ষতা বৃদ্ধিতে সুযোগ সৃষ্টি করে দিচ্ছি : প্রধানমন্ত্রী একটা করে বনজ, ফলজ ও ভেষজ গাছ লাগান: প্রধানমন্ত্রী করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উজিরপুরে ৮২ লক্ষ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ জুন ২০২১  

সরকারী অর্থায়নে বরিশালের উজিরপুরে ৮২লক্ষ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উজিরপুর উপজেলা পরিষদের সামনে থেকে কালীমন্দির হয়ে ভিআইপি রোড পর্যন্ত ১২শত মিটার সড়কের আরসিসি নির্মান কাজের উদ্ধোধন করেন উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ, পৌরসভার কমিশনার মো.বাবুল সিকদার, সহকারী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো.ইউসুফ হোসেন হাওলাদার, পৌর যুবলীগের যুগ্ন-সম্পাদক মো.নাসির উদ্দিন প্রমুখ। উজিরপুর উপজেলা পরিষদের সামনে থেকে কালীমন্দির হয়ে ভিআইপি রোডের ১২শত মিটার  দীর্ঘ সড়কটি দীর্ঘদিন ধরে অবহেলিত থাকার পরে পৌর মেয়র এর সহযোগীতায় ৮২লক্ষ টাকা ব্যয়ে আরসিসি করনের টেন্ডার আহবান করলে হাওলাদার এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজটি পেয়ে আজ মঙ্গলবার সকালে ওই কাজের উদ্ধোধন করেন।

উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ সাংবাদিকদের বলেন, পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারীর সহযোগীতায় এই সড়কটির টেন্ডার আহবান করা হলে হাওলাদার এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পাওয়ার পর আজ তারা কাজ শুরু করেছেন। ওই কাজে যাতে অনিয়ম না হয় সেই জন্য পৌরসভার সহকারী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম সার্বক্ষনিক তদারকি করবেন।

উজিরপুর পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী সাংবাদিকদের বলেন, পৌরসভার মধ্যে অবহেলিত সড়কটির উন্নয়ন কাজ করা হচ্ছে। ওই কাজে যাতে কোন সমস্যা না হয় সেইজন্য পৌরসভার প্রকৌশলী রয়েছেন। সঠিক নিয়ম মেনে কাজ করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠানকে নির্দেশ দেওয়া হয়েছে।