মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী
৯৬

উজিরপুরে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০১৯  

 


বরিশালের উজিরপুরে মাদক মামলায় দুই বিক্রেতাকে কারাদণ্ড দিয়েছেন পৃথক দু’টি আদালত। 
মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম মাদক মামলায় খোকন সরদারকে সাত বছরে কারাদণ্ড দেন। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ছয় মাসে কারাদণ্ড দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত খোকন মাদারীপুরের মাথাভাঙ্গা এলাকার মাজেদ সরদারের ছেলে।
এদিকে, বরিশালের বিভাগীয় বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. মহসিনুল হক মাদক মামলায় প্রশান্ত বিশ্বাস ওরফে হৃদয়কে পাঁচ বছর কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ছয়মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। হৃদয় বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা এলাকার মৃত নরেন চন্দ্র বিশ্বাসের ছেলে। রায় ঘোষণার সময় খোকন পলাতক থাকলেও হৃদয় আদালতে উপস্থিত ছিলেন। 
আদালত সূত্র জানায়, ২০১৮ সালের ১৩ ফেব্রুয়ারি গৌরনদী টরকি বাসস্ট্যান্ড থেকে খোকনকে ১৪৮ পিস ও ২০১৫ সালের ১ সেপ্টেম্বর উজিরপুর উপজেলার পশ্চিম ধামুরা গ্রাম থেকে হৃদয়কে ১০০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ ঘটনার পর র‌্যাবের ডিএডি আমজাদ হোসেন বাদী হয়ে গৌরনদী থানায় খোকনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। 
এদিকে র‌্যাবের ডিএডি মোশারফ হোসেন বাদী হয়ে উজিরপুর থানায় হৃদয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। পরে ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন খান ও ২০১৫ সালের ২৯ অক্টোবর উজিরপুর থানার এসআই গাজী শামসুর রহমান পৃথক ভাবে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে মামলা দু’টির বিচারকরা সাক্ষ্য গ্রহণ শেষে পৃথক রায় দেন। 

এই বিভাগের আরো খবর