বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
৬৮

উজিরপুরে প্রতি মন্ডপে ১৫হাজার ৫শত টাকা করে অনুদান প্রদান 

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় শারদীয় দূর্গাউৎসব একটি আনন্দঘন পরিবেশ তৈরী করতে পারে। আমরা সবাই মিলে এ আনন্দ উৎসবের সহযোগীতা করবো। প্রতিটি মন্দিরকে উন্নয়নের আওতায় আনা হবে উজিরপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ১১০টি পূজা মন্ডপে সরকারি অনুদান ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

আজ বৃহস্পতিবার উপজেলা সভাকক্ষে পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অশোক কুমার হাওলাদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা অধ্যক্ষ সুখেন্দু শেখর বৈদ্য, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সহদেব কুমার দাস। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ নেতা তাপস কুমার রায়, হারতা ইউপি চেয়ারম্যান ডা. হরেন রায়, মালিকান্দা জগন্নাথ দূর্গামন্দিরের সভাপতি রনজিৎ কুমার, কাউন্সিলর দিলিপ কুমার সিকদার প্রমুখ।

সভাশেষে প্রতিটি পূজা মন্ডপে সরকারি অনুদানের ৮হাজার ৫শত টাকা, এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে ৩হাজার টাকা, উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে  নগদ ২হাজার টাকা এবং বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২ হাজার টাকা করে মোট ১৫হাজার ৫শত টাকা প্রদান করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি মোঃ শাহে আলম বলেন উপজেলার প্রতিটি ইউনিয়নে গুরুত্বপূর্ন মন্দিরের উন্নয়নের জন্য প্রকল্প হাতে নেওয়া হয়েছে। যতদ্রুত সম্ভব উন্নয়নের কাজ করা হবে।  
 

এই বিভাগের আরো খবর