বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
২৩

উজিরপুরে দন্ডপ্রাপ্ত শিক্ষককে জেলহাজতে প্রেরণ

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

অবশেষে ভ্রাম্যমান আদালতের রায়ে আটক এক শিক্ষককে সাতদিনের কারাদন্ড ও দুই শিক্ষককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।আজ মঙ্গলবার সকালে দন্ডপ্রাপ্ত শিক্ষককে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার চলমান জেএসসি পরীক্ষায় জেলার উজিরপুর উপজেলার ওই তিন শিক্ষক অসদুপায় অবলম্বনে সহায়তা করায় তাদের আটক করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার। জানা গেছে, সোমবার ইংরেজি পরীক্ষা চলাকালীন নির্বাহী ম্যাজিষ্ট্রেট হারতা স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে যান। এসময় একটি কক্ষের দায়িত্বে থাকা চৌমোহনা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ পরীক্ষার্থীদের জন্য সাদাকাগজে প্রশ্নের উত্তর লিখে দিচ্ছিলো। যা দেখে পরীক্ষার্থীরা তাদের খাতায় লিখবে। বিষয়টি হাতে নাতে ধরে ফেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহাবুব উল্লাহ মজুমদার। পাশাপাশি তার এ কাজের প্রতিবাদ না করে সহায়তা করছিলেন ওই কক্ষের দায়িত্বে থাকা অপর দুই শিক্ষক সাতলা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হাফিজুর রহমান ও হারতা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শিল্পী সরকার।

 

ওইদিন রাতেই নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শিক্ষক আবুল কালাম আজাদকে সাতদিনের বিনাশ্রম কারাদন্ড এবং অপর দুই শিক্ষককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন।

এই বিভাগের আরো খবর