বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
৪৬

উজিরপুরে জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের উজিরপুরের ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই শ্লেগান নিয়ে আজ শনিবার সকালে উপজেলা চত্তর থেকে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে শেষ হয়।

পরে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তারের সভাপতিত্বে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উজিরপুর পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস.এম জামাল হোসেন। দিবসের তাৎপর্য তুলে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহাবুব উল্লাহ মজুমদার, উপজেলা সমবায় কর্মকর্তা আঃ মজিদ সরদার, সাবেক সমবায় কর্মকর্তা মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন সবুজ প্রমুখ। আলোচনা সভা শেষে ভালো কাজের জন্য উপজেলা সমবায়ী ও সমবায় সমিতির ম্যানেজারকে পুরুস্কার দেয়া হয়।

সভায় বক্তারা বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নে সমবায় অধিদপ্তরের অনুমতি নিয়ে সমিতি পরিচালা করে মানুষ এখন স্বাবলন্বী হয়েছে। অনেকে এই সমবায় সমিতি থেকে টাকা নিয়ে বেকার যুবকরা ব্যবসা-বানিজ্য করে ভালোভাবে জীবনযাপন করছে। 
 

এই বিভাগের আরো খবর