• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার

উজিরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

বরিশালের উজিরপুরে গৃহবধূকে ধর্ষনের চেষ্টা মামলার আসামী গ্রেফতার করেছে পুলিশ। তাকে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে বরিশাল নতুল্লাবাদ বাস ষ্ট্যান্ড থেকে উজিরপুরের ইচলাদীতে আসার জন্য ওই গৃহবধুসহ দুইজন যাত্রী নিয়ে আসেন মাহেন্দ্র চালক ইব্রাহিম। ইচলাদীতে আসার পূর্বে একজন যাত্রী নেমে যায়। আর কোন যাত্রী না নিয়ে ওই গৃহবধুকে নিয়ে শিকারপুর ব্রীজ পার হওয়ার পর ইচলাদী না এসে জিজি স্কুলের সড়কে চলে যায় উপজেলার মার্দাশী গ্রামের হালিম সরদারের ছেলে গাড়ীর মালিক সবুজ সরদার ও তোফাজ্জেল বেপারীর ছেলে ইব্রাহিম বেপারী। ওই সড়কের ফরিদ খানের বাড়ির সামনে নির্জন এলাকায় মাহেন্দ্রটি থামিয়ে চালক ইব্রাহিম ও মালিক সবুজ যাত্রী ওই গৃহবধুকে ধর্ষনের চেষ্টা চালায়। গৃহবধুর ডাক চিৎকারে রুস্তুম মিয়া এগিয়ে আসলে তারা মহেন্দ্র নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে চালক ইব্রাহিমকে আটক করলেও মালিক সবুজ পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই গৃহবধুসহ চালক ইব্রাহিম বেপারীকে থানায় নিয়ে যায়।

এঘটনায় ওই যাত্রী গৃহবধু বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মার্দাশী গ্রামের হালিম সরদারের ছেলে গাড়ীর মালিক সবুজ সরদার ও তোফাজ্জেল বেপারীর ছেলে ইব্রাহিম বেপারীকে আসামী করে ধর্ষনের চেষ্টার অভিযোগে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-২৫। গ্রেফতারকৃত চালক ইব্রাহিম বেপারীকে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত)মাহাবুবুর রহমান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, এলাকাবাসী এগিয়ে না আসলে ওই গৃহবধুকে ধর্ষন করে হত্যাকান্ডের মতো ঘটনা ঘটতে পারত। অন্য আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।