• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

উজিরপুরে গাঁজাসহ দম্পতি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

বরিশালের উজিরপুরে বিপুল পরিমান মাদকদ্রব্য ও মাদক বিক্রির নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিন সানুহার গ্রামের জামে মসজিদ সংলগ্ন বাবুল হাওলাদারের মালিকানাধীন একতলা ভবনের পশ্চিম পাশের রান্নাঘরের সানসেটের উপর হতে ৩কেজি ৮শত ৬০গ্রাম গাজাঁ ও মাদক বিক্রির নগদ ২৮হাজার টাকাসহ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাদকব্যবসায়ী আনোয়ার হোসেন বেপারী ও তার স্ত্রী খাদিজা বেগমকে এসআই মাহাবুবুর রহমান গ্রেফতার করেন। সে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রমজানপুর গ্রামের মৃত.গিয়াস উদ্দিন বেপারীর ছেলে আনোয়ার বেপারী ও আনোয়ার বেপারীর স্ত্রী খাদিজা বেগম। মাদক ব্যবসায়ী স্বামী ও স্ত্রীর বিরুদ্ধে এসআই মাহাবুবুর রহমান বাদী আজ মঙ্গলবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-০১(১-১২-২০২০)। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার সকাল ১১টায় গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে এসআই মাহাবুবুর রহমান বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩কেজি ৮শত ৬০গ্রাম গাজাঁ ও মাদক বিক্রির নগদ ২৮হাজার টাকাসহ সোমবার গভীর রাতে স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। উজিরপুর উপজেলায় মাদকবিরোধী অভিযান পুলিশের চলমান রয়েছে।