• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ জেলায় করোনার অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮

উজিরপুরে ইয়াবা ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

বরিশালের বানারীপাড়া উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম সোহাগকে ইয়াবাসহ গ্রেফতার করেছে উজিরপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে গুঠিয়া ইউনিয়নের হানুয়া গ্রামের দাসেরহাট সংলগ্ন রাসেল উদ্দিন রয়েলের সিমেন্টের দোকানের সামনের কাঁচা সড়কের উপর থেকে বানারীপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের তোফাজ্জেল হোসেন হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম সোহাগ(২৭)কে ২৮পিচ ইয়াবাসহ উজিরপুর মডেল থানার এস.আই নিজাম উদ্দিন গ্রেফতার করেন। এঘটনায় এস.আই নিজাম উদ্দিন বাদী হয়ে রোববার রাতেই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে, যার নং-৩০।

আজ সোমবার সকালে তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার এস.আই নিজাম উদ্দিন বলেন, মাদক বেচা কেনার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তরিকুলকে গ্রেফতার করা হয়েছে এবং তার সাথে থাকা গুঠিয়া ইউনিয়নের ইউপি সদস্য মনির হোসেন হাওলাদার পালিয়ে যায়। তরিকুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে থানার তালিকাভুক্ত  মাদক ব্যবসায়ী।