• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

উজিরপুরে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের অর্থ বিতরণ 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মে ২০২১  

রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ বরিশালের উজিরপুর পৌরসভার দুঃস্থ ও অসহায়দের মাঝে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। 

আজ শনিবার সকালে পৌরসভার আয়োজনে পৌরভবনের হলরুমে উজিরপুর পৌর মেয়র মো.গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, জেলা পরিষদ সদস্য আওরঙ্গজেব হাওলাদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, শিকারপুর ইউপি চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেনসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম উজিরপুর পৌরসভার ১হাজার ৭শত ৬৫জন অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে উজিরপুর পৌরসভার অসহায় ও দুঃস্থদের মাঝে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। যাতে অসহায় ও দুঃস্থরা এই লকডাউনের সময় কিছুটা উপকৃত হয়। পরে উপজেলার সকল ইউনিয়নের দরিদ্র লোকজনের মাঝে এই অর্থ বিতরণ করা হবে। বর্তমান সরকার সব সময়ই দেশের অসহায় লোকজনের কথা চিন্তা করে তাদের সহযোগীতা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ  পাওয়া ভ্যান চালক সুমন সরদার বলেন, এই লকডাউনের মধ্যে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ পেয়ে খুশি হয়েছি। এসরকার আমাদের দরিদ্র লোকজনের কথা চিন্তা করে সহযোগীতা করে থাকেন।