• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
১১২২

উজিরপুরে ধর্ষন মামলার এফআইআর ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি কোম্পানী কর্তৃক অভিযান পরিচালনা করে বরিশাল জেলার উজিরপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর ধর্ষন মামলার এফআইআর ভুক্ত পলাতক আসামী গ্রেফতার।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন মামলার পলাতক আসামী, ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন আসামীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

গত ১৯/০৫/২০১৯ তারিখ সুস্মীতা হালদার(৩০), সাংঃ মাদ্রা, থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল নামে ৭ম শ্রেণীর একজন ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে।  এ ব্যাপারে উজিরপুর থানায় মামলা হয়। মামলা নং- ১২ তারিখ ১১/০৬/২০১৯, ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০। উক্ত ধর্ষনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। মামলার ২নং আসামী অসীম শীল (৩৮), পিতাঃ মৃত সুরেন শীল, সাংঃ মাদ্রা, থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল’কে র‌্যাব-৮ এর সিপিএসসির একটি বিশেষ আভিযানিক দল আসামীর নিজ বাড়ী মাদ্রা গ্রাম হতে আইনের কার্যবিধি ৫৪ ধারা মোতাবেক গ্রেফতার করে।

এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম অসামী অসীম শীল(৩৮) কে বরিশাল জেলার উজিরপুর থানায় হস্তান্তর করে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর