• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

উজিরপুরে টিকার দ্বিতীয় ডোজ নিলেন পৌর মেয়র

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

বরিশালের উজিরপুরে করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগের দ্বিতীয় দিনে পৌরমেয়র ও উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারীসহ বিভিন্ন শ্রেনীর লোকজন টিকা নিয়েছেন।

আজ শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সুরক্ষা কক্ষে টিকা নিয়েছেন পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.শওকত আলী, পৌর কমিশনার অসীম কুমার ঘরামীসহ বিভিন্ন শ্রেনীর নেতা-কর্মীরা। উপজেলা হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগের জন্য ৩শত ৬৫ ভায়াল ভ্যাক্সিন পেয়েছেন। একটি ভায়াল দিয়ে ১০জনকে টিকা দেওয়া যাবে। দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগের দ্বিতীয় দিনে পৌরমেয়র, ডাক্তার, সেবিকা, সংবাদিক, শিক্ষকসহ ১৪৭ জনে টিকা নিয়েছেন।বৃহস্পতিবার টিকা নিয়েছেন ২০জনে।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.শওকত আলী, সাংবাদিকদের বলেন, বর্তমানে করোনা ভাইরাসের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। যার কারণে সরকার থেকে সামাজিক দুরত্ব বজায় রাখার কঠোর নির্দেশ দিয়েছেন এবং সকলকে টিকা নিতে হবে। যারা প্রথম ডোজের টিকা নিয়েছেন তারা ৭সপ্তাহ পরে দ্বিতীয় ডোজের টিকা নিতে হবেন। কেউ যেন টিকা থেকে বাদ না পরে সেই দিকে সকলের নজর রাখতে হবে।

পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী সাংবাদিকদের বলেন, আমি প্রথম ডোজ টিকা নেওয়ার পরে আজ দ্বিতীয় ডোজের টিকা নিয়েছি। টিকা নেওয়ায় কোন সমস্যা নেই। সকলকে টিকা নেওয়ার জন্য আহবান জানাচ্ছি।