• বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা: মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী
১০৫

উজিরপুরে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সরকারী নগদ অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ঈদুল ফিতর উপলক্ষে প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের অর্থ সহায়তার অংশ হিসেবে বরিশালের উজিরপুর উপজেলার ৫শত ৩৩টি মসজিদে অর্থ সহায়তার টাকা বিতরণ করেন স্থানীয় এমপি মো.শাহ আলম।

আজ শনিবার সকালে উজিরপুর উপজেলা পরিষদ হলরুমে বসে উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৫শত ৩৩টি মসজিদের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের দেওয়া সরকারের নগদ অর্থের ৫হাজার টাকা করে ২৬লক্ষ ৬৫হাজার টাকা বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহ আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা প্রমুখ।

এমপি মো.শাহ আলম বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার সকল শ্রেনীর জনগনের পাশে রয়েছে। ক্ষমতায় না থাকলেও আওয়ামীলীগ জনগনের পাশে থাকবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ঈদুল ফিতর ও রমজান মাস উপলক্ষে প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের অর্থ সহায়তা করা হবে। তার অংশ হিসেবে সরকার থেকে দেওয়া সেই অর্থ প্রতিটি মসজিদে বিতরণ করেন স্থানীয় এমপি মো.শাহ আলম। উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৫শত ৩৩টি মসজিদে ২৬লক্ষ ৬৫হাজার টাকা বিতরণ করা হয়েছে।

ইমাম মাওলানা তরিকুল ইসলাম বলেন, সরকার আমাদের এই দুঃসময়ে যে সহায়তা করেছে তাতেই আমরা খুশি হয়েছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করছি। 
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর