রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মেজাজ হারিয়ে দুই ঘণ্টায় ১২৩ টুইট করে ট্রাম্পের নতুন রেকর্ড! বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
৩৬

ইউটিউবে ঝড় তুলেছে সালমানের ‘মুন্না বদনাম হুয়া ‘(ভিডিও)

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

চলতি বছরের শেষ দিকে উত্তেজনা আরও বাড়িয়ে আসছে ভাইজান অভিনীত ‘দাবাং ৩’। এতে বলিউড সুন্দরী সোনাক্ষীর সঙ্গে জুটি বেঁধে আসছেন ‘সুলতান’ খ্যাত সালমান খান। ছবি মুক্তি না হলেও নেট দুনিয়ায় ঝড় তুলেছে ‘মুন্না বদনাম হুয়া পর' ।

গানের ভিডিও মুক্তি পেতেই তা টুইট করে সালমান পোস্ট করেন ভিডিও। কিভাবে 'মুন্না বদনাম' হল তা জানতে গানের ভিডিও ক্লিক করতে আহ্বান জানান তিনি।

তবে ‘দাবাং ৩’ মুক্তির আগে যেমন ছবি ঘিরে বিতর্কে বুঁদ ইন্টারনেট , তেমনই ছবির গান ‘মুন্না বদনাম হুয়া পর’ নিয়েও তোলপাড় ইন্টারনেটে।

গানের ভিডিও মুক্তি পেতেই তা টুইট করে সালমান পোস্ট করেন ভিডিও। কিভাবে ‘মুন্না বদনাম’ হল তা জানতে গানের ভিডিও ক্লিক করতে আহ্বান জানান সালমন।

‘দাবাং’ সিরিজের ‘মুন্নি বদনাম হুই’ গানের মালাইকা এখানে নেই। এই আইটেম ড্যান্সে রয়েছেন আফগান সুন্দরী ওয়ারিনা হুসেন।

এদিকে সালমানের সঙ্গে পা মিলিয়েছেন প্রভু দেবাও। ছবি মুক্তি পেতে চলেছে আগামী ২০ ডিসেম্বর।

প্রসঙ্গত, টুইটার খুললে ইতোমধ্যেই দেখা যাচ্ছে, ‘বয়কট দাবাং’ হ্যাশট্যাগ। আর এর নেপথ্যে রয়েছে ‘দাবাং ৩’ ছবিতে ‘হুড় হুড় দাবাং’ গানটি। সেই গানে দেখানো হয়েছে, গেরুয়া বসন পরে সাধুরা গিটারের সঙ্গে নাচছেন। আর এতেই আপত্তি তুলেছেন নেটিজেনরা। তবে সেসব বিতর্কে পাত্তা না দিয়ে সললু মিঞা আপাতত ‘মুন্না বদনাম’ সঙ্গে নিয়ে ‘দাবাং ৩’ ঘিরে উচ্ছ্বসিত।

এই বিভাগের আরো খবর