রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সারাদেশে যাত্রীবাহী নৌযান চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ সরকারি অফিস-আদালত বন্ধ ঘোষণা
৮২

আসল র‌্যাবের হাতে ধরা ‘নকল র‌্যাব’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজির সময় জনতার কাছে ধরা পড়েছে এই ভুয়া র‌্যাব। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মো. মোশারফ হোসেন নামে ওই চাঁদাবাজ র‌্যাব পরিচয় দিয়ে কুমিল্লা শাসনগাছা এলাকার একটি আবাসিক হোটেলে চাঁদাবাজির সময় ধরা পরে। নিজেকে আসল র‌্যাব প্রমাণ করার জন্য ব্যবহার করে আসছিল সেনাবাহিনীর পোশাক পরা ভুয়া আইডি কার্ডও।

তবে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে যমুনা আবাসিক হোটেলের স্টাফরা তাকে আটক করে র‌্যাব কুমিল্লা অফিসকে খবর দেয়। পরে আসল র‌্যাব এসে আটক করে এই ভুয়া র‌্যাবকে।

র‌্যাব জানায়, বুধবার রাতে যমুনা আবাসিক হোটেলের ম্যানেজার এর কাছে একজন ব্যক্তি র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হওয়ায় কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে। পরে র‌্যাবের একটি দল সেখানে গিয়ে মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জু (২৫) নামে ওই চাঁদাবাজকে আটক করে। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কংশনগর এলাকার নজরুল ইসলামের ছেলে।

আটক হওয়ার সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ চার হাজার টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এই বিভাগের আরো খবর