সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
২৩

আসছে হুমায়ূনের বোতল ভূত

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বোতল ভূত নিয়ে হাজির হচ্ছেন মেহের আফরোজ শাওন। তিনি নিজে হুমায়ূন আহমেদের অনেক নাটকে অভিনয় করেছেন। তার গল্প উপন্যাস নিয়ে নাটকসিনেমাও নির্মাণ করেছেন।

এবার হুমায়ূন আহমেদের লেখা ‘বোতল ভূত’ নামের একটি শিশুতোষ গল্পকে টেলিছবিতে রূপ দিয়েছেন শাওন।

নির্মাতা সূত্রে জানায়, টেলিছবিটি দুরন্ত টিভিতে বুধবার রাত ১০ টায় প্রচারিত হবে। বৃহস্পতিবার দুপুর ৩টায় পুনঃপ্রচারিত হবে এটি।

এক দুষ্টু ছেলের চরিত্র নিয়ে নির্মাতা করা হয়েছে বোতল ভূত। এখানে হুমায়ুন চরিত্রে এক ছাত্রকে দেখা যাবে। ক্লাশের ৩২ জনের মধ্যে ওর রোল ৩২। তবে ওদের ক্লাশে যে ছেলেটা একদম কথা বলে না, সে হল মুনির। ও খুব ভালো ছাত্র।

মুনির হুমায়ুনকে জিজ্ঞেস করে, ভূত পুষবে নাকি? একদিন দেখতে অবিকল রবীন্দ্রনাথের মতো এক লোক বোতলে ভরে একটা ভূত উপহার দিল হুমায়ুনকে। এই ভূত আর হুমায়ুনকে নিয়েই এগিয়ে চলেছে ‘বোতল ভূত’র গল্প।

এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, ঝুনা চৌধুরী, আজাদ আবুল কালাম, আব্দুল্লাহ রানা, খলিলুর রহমান কাদেরী, ওয়াসেক, শাহ্নাজ সুমি, আফরোজা বেগম, মতিউর রহমান মতি, মোঃ ইব্রাহিম, প্রিনন, ঋত, জয়েত, নীল, জারিফ, অনিন্দ্য, নির্জন, আনন, ধ্রুব, জিহাদ, সায়রী, জয়শ্রী ও তাহজীব।

এই বিভাগের আরো খবর