মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী
২২

আ’লীগের বদনাম হয় এমন কোন কাজ করা যাবে না : হাসানাত 

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক,বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি (মন্ত্রী) আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বরিশাল জেলা পরিষদের ৭ নং ওয়ার্ড বাবুগঞ্জ থেকে নব-নির্বাচিত সদস্য মাইনুল হোসেন পারভেজ মৃধা।

বুধবার দুপুরে গৌরনদী পৌর সভায় শতাধীক নেতাকর্মী নিয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি।

এসময় দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ দিক নির্দেশনা মূলক বক্তব্যে বলেন, দলীয় ও মুক্তিযোদ্ধার সন্তান নির্বাচিত হওয়ায় আমি খুশি। আমি শিঘ্রই বাবুগঞ্জের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে নেতাকর্মীদের সাথে বসবো।

নেতাকর্মীদের উদ্দিশ্যে বলেন, এমন কোন কাজ করা যাবে না যাতে দলের বদনাম হয়।

এসময় উপস্থিত ছিলেন গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, বানরীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুখ, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলন।

সৌজন্য সাক্ষাৎ শেষে আবুল হাসানাত আব্দুল্লাহর আয়োজনে মধ্যহৃভোজ শেষে গোপালগঞ্জ টুঙ্গিপারায় গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এই বিভাগের আরো খবর