• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী সাবরিনা-আরিফসহ ৮ আসামির জামিন নামঞ্জুর করোনায় আরও ৪২ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৫ করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯
১১৮

আর্জেন্টিনার হারে মেসিই সবার আগে কষ্ট পায়: আগুয়েরো

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

 


আর্জেন্টিনার কোনো হার বা বিদায়ে কেন লিওনেল মেসি সবচেয়ে বেশি সমালোচিত হন এটা বুঝে আসে না সার্জিও আগুয়েরোর। মেসির জাতীয় দলের এই সতীর্থ ও কাছের বন্ধু আরও জানান, জাতীয় দলের হারে মেসি-ই সবার আগে কষ্ট পান।
ক্লাব বার্সেলোনায় সফল মেসি দলটির হয়ে সবকিছুই জিতেছেন। তিনি কাতালানদের হয়ে চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, উয়েফা সুপার কাপ, ক্লাব বিশ্বকাপ, কোপা দেল রে ও সুপারকোপা দে স্পানার শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন।

যদিও আর্জেন্টিনা জাতীয় দলে এখনও শূন্য হাতে রয়েছেন মেসি। যেখানে তার নেতৃত্বে আলবিসেলেস্তারা ২০১৪ বিশ্বকাপের ফাইনাল খেলেছিল। এছাড়া ২০১৫ ও ২০১৬ সালে পর পর দুই মৌসুমে কোপা আমেরিকার রানার আপ হয়। কোপার দ্বিতীয় ফাইনালে মেসি চিলির বিপেক্ষ ফাইনালে পেনাল্টি মিস করেছিলেন।

এদিকে ২০১৮ বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে শেষ ষোলোর খেলায় হারের পর আন্তর্জাতিক ফুটবল থেকে স্বেচ্ছায় বিরতি নিয়েছিলেন মেসি। আর ফিরে নিজ দলকে গত বছর কোপা আমেরিকার সেমিফাইনালে নিয়েছিলেন।

আর্জেন্টিনার দলীয় পারফরম্যান্সের কারণে বরাবরই সমালোচনার শিকার হয়েছেন ৩২ বছর বয়সী মেসি। সতীর্থ আগুয়েরো জানান, মেসি সবসময়ই দলের প্রতি দায়বদ্ধ।

ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড আগুয়েরো টিওয়াইসি স্পোর্টসকে বলেন, ‘আমি জানি না কেন তারা জাতীয় দলের জন্য তাকে দোষারোপ করে। অথচ দলের হারে সেই প্রথম কষ্ট পায়।’

বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির কারণে স্থগিত রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ ও লা লিগা। এছাড়া এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে ২০২০ কোপা আমেরিকা।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর