সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী
১৯৪

আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদীর মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের মাতা ও জাতির পিতার ভাগ্নে, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদী হুরেন্নেসা বেগম এর মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এমপি হাসানাতের পরিবারের উদ্যোগে এ উপলক্ষে মরহুমার বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের নিজ বাড়িতে দিনব্যাপী কোরআন খতম, বাদ আছর মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও মিলাদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদা খালেক সেরনিয়াবাত, পিতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, মাতা আমেনা বেগম, বড় ছেলে শহীদ সুকান্ত আবদুল্লাহসহ পরিবার সদস্যদের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি সেরনিয়াবাত পরিবার সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।     
দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন সাবেক এমপি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, চেম্বার অব কমার্সের পরিচালক, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা  সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, আগৈলঝাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সিসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন ওলামা একরামগন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর