রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ধর্ষণ ও অর্থ আত্মসাৎ: রামপালের সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেফতার ক্যাসিনো মালিকদের গল্প প্রয়োজনে ঋণ নেব, তবু ডোনেশন নয়-পরিকল্পনামন্ত্রী খেলাধুলার বিকল্প নেই: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বরিশালে মা ইলিশ রক্ষায় মতবিনিময় সভা কুরআনের ১০০ নির্দেশনা গ্রানাদার কাছে বার্সার পরাজয় চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ ১ ৪ দিনের সফরে ঢাকায় ভারতের নৌবাহিনী প্রধান ধোনির বাড়িতে প্রতিদিন লোডশেডিং, বিরক্ত স্ত্রী মিয়ানমারে অস্ত্র রপ্তানির ওপর নিষেধাজ্ঞা চায় ইইউ আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পদোন্নতি না নিলে শাস্তি ব্যক্তিগত গাড়ির ওপর নির্ভরশীলতা কমাতে হবে : রাষ্ট্রপতি পাঁচ বছর আফগানিস্তানকে হারাল বাংলাদেশ ভূতের আড্ডায় অভিযান, বাতি জ্বালাতেই অপ্রীতিকর দৃশ্য কথাসাহিত্যিক শরদিন্দুর প্রয়াণ বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু
৩২

আজ ১৪ হাজার বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ করবেন বিসিসি মেয়র

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

আজ (১৯ আগস্ট) সোমবার নগরীর ১৪ হাজার ১ জন বষ্কদের মাঝে ভাতা’র বই বিতরণ করবেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। দুপুর ১২টায় নগর ভবন সম্মুখে নগরীর বিভিন্ন ওয়ার্ডের বয়স্কদের মাঝে উৎসবমুখর পরিবেশে এই বই বিতরণ করা হবে।

সমাজসেবা অধিদপ্তরাধীন শহর সমাজসেবা কার্যক্রমের আওতায় ২০১৮- ১৯ অর্থ বছরের বরিশাল মহানগর বিভিন্ন ওয়ার্ডের বয়স্ক ভাতা প্রাপ্ত সুবিধাভোগী প্রবীনের মাঝে ভাত ‘র বই বিতরন করা হবে। এদের প্রত্যেকে এক অর্থবছরে মোট ৬ হাজার টাকা করে প্রদান করা হবে।

প্রকৃত বয়স্করা যেন এ সুবিধা পান এবং ভাতা প্রদানে স্বচ্ছতা ফিরে আসে সে লক্ষেই প্রথমবারের মতো ভাতা বই চালু করা হলো।

সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ প্রবীনদের দেশের সন্মানিত ব্যক্তি উল্লেখ করে তাঁদের চিকিৎসার জন্য সিটি কর্পোরেশন থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

এই বিভাগের আরো খবর