• শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮

আজ জিতলেই নকআউটে রিয়াল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

বি’ গ্রুপে চ্যাম্পিয়নস লিগে শুরুটা বিবর্ণ ছিল রিয়াল মাদ্রিদের। একটা সময় তাদের নিয়ে শঙ্কা তৈরি হলেও সেই রিয়ালই এখন নকআউটের দ্বারপ্রান্তে। আজ মঙ্গলবার শাখতার দোনেৎস্ককে হারালেই তারা চলে যাবে শেষ ষোলোয়। রাত ১১টা ৫৫ মিনিটে ম্যাচটি দেখাবে সনি টেন-২।

তবে ম্যাচটা যে রিয়ালের জন্য সহজ হবে না, তার কারণ তাদের সাম্প্রতিক ফর্ম। লা লিগায় সর্বশেষ ম্যাচে ঘরের মাঠে হেরেছে তারা। এছাড়া চ্যাম্পিয়নস লিগেও ঘরের মাঠে তারা শাখতারের কাছে হেরেছে ৩-২ গোলে। ম্যাচটা তাই প্রতিশোধের মঞ্চ। তবে রিয়ালের জন্য দুর্ভাগ্যের বিষয়টি হলো চোট কিছুতেই তাদের পিছু ছাড়ছে না। আজ তারা পাচ্ছে না এদেন হ্যাজার্ডকে। ঘরের মাঠে আলাভাসের কাছে হারের দিন পেশীতে চোট পেয়েছিলেন এই বেলজিয়ান। তবে স্বস্তির বিষয় হলো চোট সারিয়ে ফিরেছেন প্রাণভোমরা করিম বেনজিমা।

‘ডি’ গ্রুপ থেকে রাতে নামছে লিভারপুলও। সর্বশেষ ম্যাচে আতালান্তার কাছে হেরে যাওয়াতে নক আউট নিশ্চিত করতে পারেনি তারা। তবে সুযোগ থাকছে আজ। আয়াক্সের বিপক্ষে হার এড়ালেই নিশ্চিত হবে নক আউট। আর তারা যদি জিতে যায় এবং আতালান্তা মিডজিল্যান্ডকে হারাতে না পারে, তাহলে গ্রুপ জয়ী হয়ে যাবে লিভারপুল। মঙ্গলবার দিবাগত রাত ২টায় ম্যাচটি দেখাবে সনি টেন-২।

এদিকে রাতে বাড়তি চাপ নিয়ে মাঠে নামছে আতলেতিকো মাদ্রিদ। তারা বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে রাত ২টায়। যারা এরই মধ্যে শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে। বায়ার্নের অপ্রতিরোধ্য ছুটে চলার বিপরীতে স্প্যানিশ ক্লাবটির অবস্থা মোটেও বলার মতো নয়। প্রথম লেগে তারা বায়ার্নের কাছে বিধ্বস্ত হয়েছে ৪-০ গোলে। ‘এ’ গ্রুপে ৪ ম্যাচে তাদের পয়েন্ট মাত্র ৫। আজ বায়ার্নকে হারাতে না পারলে তাদের শেষ ষোলোয় খেলা অনিশ্চয়তার মাঝে পড়ে যাবে। রাত ২টায় ম্যাচটি দেখাবে সনি টেন-১।

শেষ ষোলো নিশ্চিত করা ম্যানচেস্টার সিটিও মাঠে নামছে আজ। রাত ২টায় তারা মুখোমুখি হবে পোর্তোর। আজ ড্র করলে সিটির ‘সি’ গ্রুপের শীর্ষে থাকা নিশ্চিত হয়ে যাবে। ম্যাচটি দেখাবে সনি সিক্স।