মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী
৩৩

আজ আধ ঘন্টা আগে নামবে বাংলাদেশ-আফগানিস্তান

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

বৃষ্টির বাগড়ায় চতুর্থ দিনে তিন দফা খেলা বন্ধ হয়েছে। চট্টগ্রাম টেস্টের পঞ্চম ও শেষ দিনে তাই আধা ঘন্টা আগে খেলা শুরু হবে। সকাল সাড়ে নয়টায় মাঠে নামবে বাংলাদেশ-আফগানিস্তান।

বাংলাদেশের আজ (সোমবার) টেস্ট বাঁচানোর লড়াই। লক্ষ্য ৩৯৮ রানের। ৬ উইকেটে ১৩৬ রান নিয়ে খেলতে নামবে টাইগাররা। উইকেটে আছেন দলপতি সাকিব আল হাসান। তিনি ৩৯ রান নিয়ে ব্যাটিং করছেন।

সঙ্গে থাকা সৌম্য সরকার এখনও রানের খাতা খুলতে পারেননি। স্বীকৃত ব্যাটসম্যান জুটি বলতে এটিই। এরপর রয়েছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম আর নাইম হাসান।

এই টেস্ট জিততে হলে তাই অসাধ্য সাধনই করতে হবে। আরেকটি সম্ভাবনা আছে। সেটি হলো বৃষ্টির আশীর্বাদ। চট্টগ্রামে আজ সকালে বৃষ্টির পূর্বাভাস আছে। এই বৃষ্টি পরে বন্ধ হলেও ফের নামতে পারে দুপুরের দিকে।

তাই টেস্ট বাঁচানোর জন্য ভালো ব্যাটিংয়ের সঙ্গে ভাগ্যের দিকেও তাকিয়ে থাকতে হবে বাংলাদেশকে। এখন ভাগ্যটা সহায় হলেই হয়!

এই বিভাগের আরো খবর