শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ রিয়াদের ফিফটিতে টাইগাররা ১৭৬ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়েকে টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী
১৫

আজকের রাশিফল (৭ সেপ্টেম্বর)

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
অহঙ্কার যত কম করবেন ততই ভাল। মাথার যন্ত্রণা বাড়বে। কাজের ব্যাপারে ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য শুভ যোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল কোনো খবর আসার সম্ভাবনা রয়েছে। দাঁতের সমস্যা চিন্তা বাড়াবে। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
আর্থিকভাবে উন্নতি নিশ্চিত। সম্পর্কগুলোর সঙ্গে বন্ধন পুনরুজ্জীবিত করার দিন আজ। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

মিথুন (মে ২১-জুন ২০) 
ভ্রমণ যোগ শুভ। বাড়িতে কোনো শুভ খবর আসতে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। পুলিশের কোনো কাজ থেকে সাবধান থাকুন। কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের ভাই শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। চোখের কোনো রোগ হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
ব্যবসায় অর্থপ্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। আকাশপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয়। ব্যবসায় কোনো নতুন চিন্তা ভাবনা হতে পারে। পিতার সঙ্গে কোন বিবাদ বাড়তে পারে। বন্ধুর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
কাজের ভুলের জন্য স্ত্রীর কাছে অপমানিত হতে পারেন। মায়ের দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ আছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়। পিতার শরীরের জন্য কোনো চিন্তা ও খরচ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ আসতে পারে। প্রেমিকা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো লোকের সঙ্গে দেখা হতে পারে। কোনো কাজের জন্য সন্তানদের সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
সন্তানের বিষয়ে বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। শিক্ষার্থীরা রুটিন অনুসরণ না করলে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন কঠিন হতে পারে। খেয়ালিপনা কিংবা নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রতিটি কাজ সময় নিয়ে বুঝেশুনে করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। বাড়িতে পূজা হতে পারে। ব্যবসার ব্যাপারে লাভ কমতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময় নয়। আজ সারাদিন খুব বুঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে হতে পারে। মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
সকাল থেকে পাওনা আদায়ের জন্য মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য কোনো চেষ্টা নষ্ট হতে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে কষ্ট হতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণভাব বাড়তে পারে। নিজের গোপন কোনো কথা গোপন রাখারই চেষ্টা করুন। শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় হতে পারে। কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
কোনো পরস্ত্রীর প্রতি দুর্বলতা বাড়তে পারে। নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে মা বাবার সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনো কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যসিদ্ধি। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উতফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছে কোনো ভ্রমণ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। কাজের ক্ষমতা একটু কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।