রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হলি আর্টিসান মামলার রায় ২৭ নভেম্বর ‘সরকারি কাজে স্বচ্ছতার বিকল্প নেই’- স্পিকার প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে বরিশালে প্রাথমিক সমাপনীতে বসেছে ১ লাখ ৮৮ হাজার শিক্ষার্থী ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরিশালে হিজড়া জনগোষ্ঠীদের প্রশিক্ষণ কর্মশালা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে- শেখ হাসিনা পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর
৫৩

আগৈলঝাড়ায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন- প্রতিপাদ্যের আলোকে নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়ায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। 

উপজেলা সমবায় কার্যালয়ের কর্মকর্তা,কর্মচারী ও সমবায়ীদের আয়োজনে শোভাযাত্রা, পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

শনিবার সকাল উপজেলার বিভিন্ন সমবায় সংগঠন ও সমবায়ীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য সমবায়ী শোভাযাত্রা বের করা হয়। 

শোভাযাত্রা শেষে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করেন উপজেলা কর্মকর্তা ও সমবায়ীবৃন্দ। এরপর উপজেলা শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোঃ শহিদুল ইসলাম উপ পরিচালক (উপসচিব) স্থানীয় সরকার মন্ত্রনালয় বরিশাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার,সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরিন তন্বীসহ  বিভিন্ন সংগঠনের সমবায়ীবৃন্দ। সমবায় দিবসে বক্তারা বলেন যে সমবায়ের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে কর্মসংস্থান সৃষ্টি করে দেশের বেকারত্ব দূর করা সম্ভব। ঐক্যবদ্ধ সমবায়ী পারে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি বাড়াতে।

সভা সঞ্চালনা করেন উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান।  

এই বিভাগের আরো খবর