• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩ ময়ূর-২ লঞ্চের ড্রাইভার শিপন ও শাকিল গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের সাহেদ অস্ত্রসহ সাতক্ষীরা সীমান্তে গ্রেফতার রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী
৪৪

আগৈলঝাড়ায় ২৩ হাজার ১শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের কারনে কর্মহীন দরিদ্র ২৩ হাজার ১শত পরিবারের মাঝে বরিশালের আগৈলঝাড়ায় সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা এই করোনা ভাইরাসের সময় বাহিরে গিয়ে কাজ করতে পারছে না তাদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রোববার পর্যন্ত ২০১৯-২০অর্থ বছরের সরকারী বরাদ্দের চাল ও নগদ টাকা বিতরণ শেষ করা করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে ১০ কেজি চাল, ৩কেজি আলু, ২কেজি ডাল ও একটি সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন প্রমুখ।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের কারনে কর্মহীন দরিদ্রদের জন্য সরকার থেকে ২০১৯-২০অর্থবছরে ২৩১ মেট্রিক টন চাল ও ১০লক্ষ ৫৩হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে। বরাদ্দকৃত চাল থেকে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, আলু, ডাল ও সাবান বিতরণ করা হয়েছে। উপজেলা ৫টি ইউনিয়ন পরিষদ থেকে তালিকা করে আমাদের অফিসে দেওয়ার পরে আমরা প্যাকেট করে প্রতিটি পরিষদে পাঠিয়ে দিয়েছি। পরে সরকারী ট্যাগ কর্মকর্তাদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। যাতে কোন অনিয়ম না হয় সেই জন্য সরকারী কর্মকর্তারা উপস্থিত থাকেন।

উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, সরকারী চালের সাথে স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে আলু, ডাল ও সাবান ক্রয় করে দরিদ্র লোকজনের মাঝে বিতরণ করা হয়েছে। প্রায়োজন হলে পরবর্তীতে আরো ত্রান সামগ্রী দেওয়া হবে। 
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর