• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
৬৭

আগৈলঝাড়ায় ১১হাজার ১শত পরিবারের মাঝে সরকারী ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের দরিদ্র ১১হাজার ১শত পরিবারের পরিবারের মাঝে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে বাহিরে গিয়ে কাজ করতে না পারা দরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গিয়ে চাল, ডাল, আলু, তৈল ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন বলেন, সরকার থেকে বরাদ্দকৃত ১৫৫ মেট্রিকটন চাল ও নগদ প্রায় ৭লক্ষ  টাকা পাওয়া গেছে। ওই চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হচ্ছে। আমাদের দপ্তর থেকে ত্রাণের প্যাকেট করে বিভিন্ন ইউনিয়নে পাঠানোর পরে সবার উপস্থিতে বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম তদারকি করার জন্য একজন করে সরকারী ট্যাগ কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। তাদের উপস্থিতিতে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, সরকারী চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়সহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতা-কমীরা।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর