• বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১৩ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা: মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী
৩৫৩

আগৈলঝাড়ায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় স্বামী-স্ত্রীকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ 

বরিশালের আগৈলঝাড়ায় বিদেশ থেকে দেশে ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে না থাকায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক স্বামী ও স্ত্রীকে ১১হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলার রত্নপুর ইউনিয়নে চাউকাঠী গ্রামের মৃত.আদেল উদ্দিন হাওলাদারের ছেলে খলিল হাওলাদার(৫০) গত ১৩ মার্চ ব্রুনাই থেকে বাড়িতে আসেন। কিন্তু সরকার থেকে নির্দেশ রয়েছে বিদেশ থেকে আসলে তাকে বাহিরে ঘোরাঘুরি না করে ১৪দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

প্রবাসী খলিল সরকারের নির্দেশ না মানায় বুধবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট চৌধুরী রওশন ইসলাম তার বাড়িতে গিয়ে হোম কোয়ারেন্টাইনে না থাকার অপরাধে প্রবাসী খলিল হাওলাদারকে দন্ড বিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৫হাজার টাকা জরিমানা। এ সময় তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০) তার স্বামীকে আলাদা ভাবে হোম কোয়ারেন্টাইনে না রাখার অপরাধে একই ধারায় তাকেও ৬হাজার টাকাসহ ১১হাজার টাকা জরিমানা করেন।

এ প্রসঙ্গে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট চৌধুরী রওশন ইসলাম বলেন, এ অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন সম্প্রতি পৃথিবীর বিভিন্ন দেশ ভ্রমন করে যারা এই উপজেলায় প্রবেশ করছেন তারা কমপক্ষে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকুন। অযথা কেউ গুজবে কান দেবেন না। বিদেশ থেকে আগত হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের জনসম্মুখে দেখা গেলে নিকটবর্তী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আইন প্রয়োগকারী সংস্থাকে সংবাদ দিবেন। 

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর