• মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৫ ১৪২৭

  • || ২৫ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশেই ভ্যাকসিন উৎপাদনের কাজ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন

আগৈলঝাড়ায় স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় ৫টি ইউনিয়নে ভোটারদের মাঝে স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলার বাকাল ইউনিয়ন পরিষদে বসে ২০১৯ সালের ভোটারদের মাঝে স্মাট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারন সম্পাদক জাকির পাইক, নির্বাচন অফিসের কর্মকর্তা মো.মোক্তার হোসেন ও যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাতসহ প্রমুখ। উপজেলার ৫টি ইউনিয়নে ২০১৯ সালে ৭হাজার ৮শত ৬১জন ভোটার হয়ে ছিলেন। তাদের মাঝে এই স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে।

উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা মো.মোক্তার হোসেন সাংবাদিকদের বলেন, ২০১৯ সালে উপজেলার ৫টি ইউনিয়নে ৭হাজার ৮শত ৬১জন ভোটার হয়েছেন। তাদের মাঝে এই স্মাট কার্ড বিতরণ কার্যক্রম আজ বুধবার উদ্বোধন করা হয়েছে। তারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধম ভোট দিতে পারবেন। পর্যায়ক্রমে পূর্বের ভোটারদেরকেও স্মার্ট কার্ড দেওয়া হবে।

প্রথম স্মার্ট কার্ড পাওয়া ভোটার বাকাল গ্রামের আখি আক্তার সাংবাদিকদের বলেন, ভোটার কার্ড পেয়ে ভাল লাগছে। আগামীতে আমি ভোট দিতে পারবো। এই জন্য খুশি লাগছে। বর্তমান আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাচ্ছি। তারা আমাদের নতুন ভোটারদের প্রথমেই স্মার্ট কার্ড দিয়েছেন।