সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু
৫৫৫

আগৈলঝাড়ায় সুবিধা বঞ্চিত ৫০ নারীকে অনুদানের চেক প্রদান

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা

উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত নারীদের জীবন যাত্রার মান উন্নয়ন শীর্ষক প্রকল্পর আওতায় ৫০জন নারীকে গো-খাদ্য ক্রয়ের জন্য ২০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করেছেন বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে বুধবার সকালে উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ অনুদানের চেক প্রদান পূর্বক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, দারিদ্র বিমোচনে বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় দক্ষিনাঞ্চলসহ সমগ্র দেশে উন্নয়ন করে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে বাংলাদেশ। ’৭৫এর ১৫ আগষ্ট ক্যু’র মাধ্যমে জাতির পিতাকে পরিবারসহ এবং তাঁর পিতা আব্দুর রব সেরনিয়াবাতসহ অন্যান্য সদস্যদের হত্যার পর জিয়াউর রহমান ক্ষমতার মসনদে বসেন। প্রাণ বাঁচাতে বিদেশের মাটিতে আশ্রয় নিতে বাধ্য হন তিনি (হাসানাত)। বিদেশী পত্রিকার বরাত দিয়ে তিনি আরও বলেন, অনেক দেশের রাস্ট্র প্রধান হত্যার শিকার হয়, কিন্তু জাতির পিতার মতো স্ব-পরিবারে কাউকে নিহত হতে হয়নি। জিয়া তার অবৈধ ক্ষমতা পাকা পোক্ত করতে সরকারী পদস্থ কর্মকর্তা ও আওয়ামী লীগের ৩৭ হাজার নেতা কর্মীকে বিভিন্নভাবে হত্যা করেছিল। আইন করে বাতিল করেছিল জাতির পিতার হত্যার বিচার। আজ জাতি তা থেকে কলংক মুক্ত হয়েছে। তাই দেশে অনেক প্রধানমন্ত্রী আপনারা দেখতে পাবেন তবে; জাতির পিতার কন্যা শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী আপনারা আর পাবেন না।       

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আবু সালেহ মো. লিটন, সমবায় কর্মকর্তা মো. কামরুজ্জামান প্রমুখ। পরে রাজিহার ইউনিয়নের ৫০জন ও বাকাল ইউনিয়নের ৫০জন সমবায়ী নারী সদস্যদের গো-খাদ্য ক্রয়ের জন্য ২০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করেন প্রধান অতিথি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

 

 

এই বিভাগের আরো খবর