• সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩
১০৮১

আগৈলঝাড়ায় সুবিধা বঞ্চিত ৫০ নারীকে অনুদানের চেক প্রদান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা

উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত নারীদের জীবন যাত্রার মান উন্নয়ন শীর্ষক প্রকল্পর আওতায় ৫০জন নারীকে গো-খাদ্য ক্রয়ের জন্য ২০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করেছেন বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে বুধবার সকালে উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ অনুদানের চেক প্রদান পূর্বক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, দারিদ্র বিমোচনে বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় দক্ষিনাঞ্চলসহ সমগ্র দেশে উন্নয়ন করে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে বাংলাদেশ। ’৭৫এর ১৫ আগষ্ট ক্যু’র মাধ্যমে জাতির পিতাকে পরিবারসহ এবং তাঁর পিতা আব্দুর রব সেরনিয়াবাতসহ অন্যান্য সদস্যদের হত্যার পর জিয়াউর রহমান ক্ষমতার মসনদে বসেন। প্রাণ বাঁচাতে বিদেশের মাটিতে আশ্রয় নিতে বাধ্য হন তিনি (হাসানাত)। বিদেশী পত্রিকার বরাত দিয়ে তিনি আরও বলেন, অনেক দেশের রাস্ট্র প্রধান হত্যার শিকার হয়, কিন্তু জাতির পিতার মতো স্ব-পরিবারে কাউকে নিহত হতে হয়নি। জিয়া তার অবৈধ ক্ষমতা পাকা পোক্ত করতে সরকারী পদস্থ কর্মকর্তা ও আওয়ামী লীগের ৩৭ হাজার নেতা কর্মীকে বিভিন্নভাবে হত্যা করেছিল। আইন করে বাতিল করেছিল জাতির পিতার হত্যার বিচার। আজ জাতি তা থেকে কলংক মুক্ত হয়েছে। তাই দেশে অনেক প্রধানমন্ত্রী আপনারা দেখতে পাবেন তবে; জাতির পিতার কন্যা শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী আপনারা আর পাবেন না।       

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আবু সালেহ মো. লিটন, সমবায় কর্মকর্তা মো. কামরুজ্জামান প্রমুখ। পরে রাজিহার ইউনিয়নের ৫০জন ও বাকাল ইউনিয়নের ৫০জন সমবায়ী নারী সদস্যদের গো-খাদ্য ক্রয়ের জন্য ২০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করেন প্রধান অতিথি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

 

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর