• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮

আগৈলঝাড়ায় সরকারী স্কুলে লটারীর মাধ্যমে ভর্তি কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে লটারীর মাধ্যমে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যেগে আজ সোমবার সকালে বিদ্যালয়ের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম’র সভাপতিত্বে লটারী পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন, সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জহিরুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা আ.সাত্তার মোল্লা, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ছরোয়ার দাড়িয়াসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। প্রাথমিক ভাবে ৩য় ও ৬ষ্ঠ শ্রেনীতে লটারী কার্যাক্রম উদ্বোধন করা হয়েছে। ৩য় শ্রেনীতে ৪২জনের মধ্যে ৪০জন ও ৬ষ্ঠ শ্রেনীতে ৭২জনের মধ্যে ৬৬জন লটারীতে ভর্তির সুযোগ পেয়েছেন।  

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম সাংবাদিকদের বলেন, প্রতিবছর সরকারী বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা নেওয়া হয়ে থাকে। এবছর করোনার কারনে ভর্তি পরীক্ষা না নিয়ে শিক্ষা মন্ত্রনালয় লটারীর ব্যবস্থা করেছেন। এতে ভাগ্যের পরীক্ষা করা হয়, মেধার কোন মুল্যায়ন হয় না। এই করোনা কেটে গেলে আগামীতে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।