• মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৫ ১৪২৭

  • || ২৫ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশেই ভ্যাকসিন উৎপাদনের কাজ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন

আগৈলঝাড়ায় সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
আজ বরিশালের আগৈলঝাড়ায় সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ-বরিশাল মহাসড়কে পাশে গৈলা ইউনিয়নের রতখোলা বাজারে সরকারী খাল দখল করে পাকা ভবন নির্মাণ করে আসছে স্থানীয় এক প্রভাবশালী। একাধিকবার প্রশাসন থেকে নিষেধ করা হলেও তারা কর্নপাত করেনি। সম্প্রতি তারা চারিদিকে বেড়া দিয়ে ওই অবৈধ স্থাপনা নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

সকালে আইন-শৃংখলা সভায় এনিয়ে অভিযোগ করেন সাংবাদিকরা। একারনে দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাশেমের নেতৃত্বে এসআই আলী হোসেন গিয়ে ওই অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। উচ্ছেদের সময় উপস্থিত ছিলেন, সার্ভেয়ার মাসুদুর রহমান, ভূমি সহকারী কর্মকর্তা সুমন, তশিলদার জাহাঙ্গীরসহ প্রমুখ।

এব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাশেম সরকারী জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণ করায় তা ভেঙ্গে দেওয়া হয়েছে। যাতে ওই স্থানে কোন স্থাপনা নির্মাণ করতে না পারে সেই ব্যবস্থা করা হবে।