• মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০

আগৈলঝাড়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। উপজেলা যুবলীগের আয়োজনে আজ বুধবার সকালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা সদরের আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পার্পণ , সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দলীয় কার্যালয়ের উপজেলা যুবলীগ সভাপতি মো.সাইদুল সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈসহ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ লিটন সেরনিয়াবাত বলেন, এই সরকার যখন ক্ষমতায় থাকেন, তখনই দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। আওয়ামীলীগ সরকারের সময় দেশে বড়বড় উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়ে থাকে। তাই দেশের মানুষ বার বার আওয়ামীলীগকে ভোট দিয়ে নির্বাচিত করে ক্ষমতায় আনেন।