শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর
১৯

আগৈলঝাড়ায় মাদক,বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে ওপেন হাউজ ডে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়া উপজেলাকে মাদকমুক্ত, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। থানার আয়োজনে আজ মঙ্গলবার বিকেলে উপজেলা সদর বাজারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রব হাওলাদার। সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ওসি তদন্ত নকিব হোসেন আকরাম, উপজেলা আওয়ামীলীগ নেতা নিত্যানন্দ মজুমদার ও এসআই তৈয়বুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, উপজেলাকে মাদকমুক্ত করতে হলে সবার এক সাথে কাজ করতে হবে। বিদ্যালয়ের ছুটির সময় শিক্ষার্থীদের বখাটেরা ইভটিজিং করলে তাৎক্ষনিক থানাকে জানাতে হবে। কেহ মাদক সেবন করলে তাকে ধরে পুলিশের হাতে দিতে হবে। কোথাও বাল্যবিয়ে হলে উপজেলা প্রশাসনকে জানাবেন। তারা পুলিশ পাঠিয়ে বাল্য বিয়ে বন্ধ করে দিবে। 
 

এই বিভাগের আরো খবর