• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অপরাধে বরসহ ৩ জনকে সাজা 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুলাই ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অপরাধে বরসহ তিনজনকে ৬মাসের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত. মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিকের সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রীর সাথে বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে বসে। গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুশান্ত কুমার ওই বাড়িতে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয় এবং বর মৃদুল মল্লিক, তার মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বিয়ের আসর থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃতদের শুক্রবার রাতেই বরসহ ওই তিনজনকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের আদালতে হারিজ করা হলে তাদের বাল্য বিয়ের অপরাধে প্রত্যেককে ৬মাস করে সাজা দেয় ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত তিনজনকে আজ শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের বলেন, বাল্যবিয়ে হওয়ার গোপনে সংবাদ পেয়ে শুক্রবার রাতে বরসহ তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাদের ৬মাসের সাজা দেয়। তাদের আজ শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অপরাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬মাসের সাজা দেওয়া হয়েছে।