• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ দোয়া

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ                                 
বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ালীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা।

এ উপলক্ষে আজ সোমবার সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনের আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ নেতা  নীল কান্ত বেপারী, হেমায়েত উদ্দিন সরদার, জেলা পরিষদ সদস্য  ও উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী পেয়ারা ফারুক বক্তিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, রত্নপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অমিয় রতন চৌধুরী, বাগধা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক বজলুল রহমান হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ শিকদার, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন শ্রেনীর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে বাংলাদেশের অবস্থা ভঙ্গুর ছিল। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়নের হালধরলেন তখন দেশের অবস্থা পরিবর্তন হয়ে গেল। সে তার পিতা শেখ মজিবুর রহমানের মত বাংলাদেশের লোকজন ও দেশের উন্নয়ন নিয়ে সব সময় চিন্তা করে থাকেন। এবং তার চেষ্টায় বর্তমানে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় আছে ততদিন দেশের উন্নয়ন হবে।