• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

আগৈলঝাড়ায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
”বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারা দেশের ন্যায় বরিশালের আগৈলঝাড়ায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ও থানা পুলিশের সহযোগীতায় আজ শনিবার সকালে উপজেলার ৫টি ইউনিয়নে একযোগে এইসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদ হলরুমে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রব হাওলাদারের সভাপতিত্বে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। বিশেষ অতিথি ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.গোলাম ছরোয়ার, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তপন বসু। সভায় উপস্থিত ছিলেন, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক কাজল দাশ গুপ্ত, গৈলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি সদস্য তরিকুল ইসলাম চাঁন, ইউপি সদস্য পবিত্র রানী রায়, সহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপজেলার রাজিহার, বাগধা, রত্নপুর ও বাকাল ইউনিয়নে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সভায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রব হাওলাদার সাংবাদিকদের বলেন, বর্তমানে সারা দেশে নারী নির্যাতনের সংখ্যা বেড়ে যাওয়ায় সরকার আইন সংশোধন করে মৃতুদন্ড করেছে এবং এই আইন প্রয়োগ করলে সারা দেশে নারী নির্যাতন ও ধর্ষণের সংখ্যা কমে আসবে। জনপ্রতিনিধি, শিক্ষক ও সমাজের গন্যমান্য ব্যক্তিদের নিয়ে মাঝে মধ্যে এই ধরনের সভা করার প্রয়োজন রয়েছে। এতে সকল শ্রেনীর লোকজনকে উপস্থিত রাখতে হবে। তাহলে সমাজের নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ কমে আসবে।