• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী এক মাসের মধ্যে পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৩৯

আগৈলঝাড়ায় নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামের ফারুক মোল্লার মেয়ে লিমা আক্তারকে ৫লক্ষ টাকা যৌতুকের শারিরীক নির্যাতন করে আসছে তার স্বামী আ.হামিদ মোল্লা।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে পুনরায় যৌতুকের টাকার জন্য লিমাকে শারিরীক নির্যাতন করে গুরুতর আহত ফেলে রাখে স্বামী হামিদ মোল্লা। স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় লিমাকে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। নির্যাতন সইতে না পেয়ে শুক্রবার সকালে লিমা আক্তার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামী হামিদ মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করেন, যার নং-৮। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অশোকসেন গ্রামের মনজুর মোল্লার ছেলে লিমার স্বামী আ.হামিদকে এসআই ফোরকান মিয়া গ্রেফতার করেন।

তাকে আজ শনিবার বিকেলে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এসআই ফোরকান মিয়া সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। 
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর