• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী নিম্নআয়ের মানুষের জন্য ৩২০০ কোটি টাকার প্রণোদনা ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মানতে হবে যেসব বিধিনিষেধ কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি দারিদ্র্যের সাথে জনসংখ্যা বৃদ্ধির সম্পর্ক রয়েছে: রাষ্ট্রপতি উন্নয়নের অন্যতম পূর্বশর্ত পরিকল্পিত জনসংখ্যা: প্রধানমন্ত্রী ক্লাইমেট ভালনারেবলস ফাইন্যান্স সামিট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহারের এক টন আম যাচ্ছে নেপালে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী ‘জিয়াউর রহমান স্বাধীনতার পর খালেদাকে ঘরে নিতে চাননি’

আগৈলঝাড়ায় দুর্গাপূজা মন্ডবে সরকারী ও স্থানীয় এমপি’র অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় ১শত ৬০টি দূর্গাপুজা মন্ডবে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ বুধবার বিকেল ৫টায় শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে উপজেলা আওয়ামীলীগ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দূর্গাপুজার ১শত ৬০টি মন্ডবের সভাপতি ও সম্পাদকদের হাতে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের টাকা বিতরণ করা হয়েছে।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, আগৈলঝাড়া প্রেসক্লাব আহবায়ক কেএম আজাদ রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ইউপি চেয়ারম্যান মো.ইলিয়াস তালুকদার, শফিকুল ইসলাম টিটু তালুকদারসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ ১৬০টি পূজামন্ডবের সদস্যরা।

দূর্গাপুজার অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম সাংবাদিকদের বলেন, দক্ষিনাঞ্চলের মধ্যে সবচেয়ে বেশী দূর্গাপূজা অনুষ্ঠিত হয় আগৈলঝাড়া উপজেলায়। উপজেলার ৫টি ইউনিয়নে ১শত ৬০টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজামন্ডবে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ স্যারের নিজস্ব তহবিলের টাকা মিলিয়ে ২২হাজার টাকা করে ১৬০টি মন্ডবে ৩৫লক্ষ ২০হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে। সরকারের ২৬দফা মেনে প্রতিটি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। যাতে উপজেলার কোথায়ও কোন পূজামন্ডবে সমস্যা না হয় সেই দিকে প্রশাসনসহ স্থানীয় দলীয় নেতাকর্মীদের নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে।