• মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০

আগৈলঝাড়ায় কিশোর গ্যাংয়ের এক সদস্য গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় কিশোর গ্যাংয়ের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামে পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় বাশাইল বাজার থেকে বাড়ির যাওয়ার পথে (জাকির স’মিল) সামনে বসে হাবুল ঘরামীকে মারধর করে মাহফুজ ফকির, সবিজ ফকিরসহ কিশোর গ্যাং এর ১০-১৫জন সদস্যের একটি দল।

গুরুতর অবস্থায় স্থানীয়রা হাবুলকে উদ্ধার করে মঙ্গলবার রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার রাতেই হাবুল ঘরামীর মেয়ে সুর্বনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, যার নং-১২। ওই মামলার আসামী সের আলী ফকিরের ছেলে কিশোর গ্যাং এর সদস্য সবীজ ফকির(১৬)কে এসআই আলী হোসেন মঙ্গলবার রাতে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে আজ বুধবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে এসআই আলী হোসেন সাংবাদিকদের বলেন, মারামারি ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং সবুজ নামে একজনকে গ্রেফতার করে আজ বুধবার দুপুরে বরিশাল প্রেরন করা হয়েছে। অন্যদের গ্রেফতাদের জন্য অভিযান চালানো হচ্ছে।