• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৯ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯

আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ গ্রেফতার ২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় ধর্ষকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এইচএসসি দ্বিতীয় বর্ষের ধর্ষিতা কলেজ ছাত্রী (২০) জানায়, পাকুরিতা গ্রামের হারান জয়ধরের ছেলে শুকদেব জয়ধরের সাথে দেড় বছর আগে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের সুযোগে শুকদেব (২২) তাকে কাছে পেয়ে একদিন জোর করে ধর্ষণ করে। ওই ধর্ষণের সুযোগ নিয়ে তাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে শুকদেব। এক পর্যায়ে কলেজ ছাত্রী শুকদেবকে বিয়ের জন্য চাপ দিলে শুকদের আনুষ্ঠানিকভাবে বিয়ে না করে তার মাথায় সিঁথিতে সিঁদুর পড়িয়ে দিয়ে তাদের বিয়ে হয়ে গেছে বলে দাবি করে শুকদেব।

এই বিয়ের বিষয়টি শুকদেবের পরিবারকে জানানোর জন্য ওই ছাত্রী চাপ দিয়ে আসলে সম্প্রতি শুকদেব গোপনে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করেন। তিন মাস আগে বিয়ের পরেও সোমবার রাতে(১২অক্টোবর)ছাত্রী এক ঘরে থাকার সুযোগে ঘরের জানালা ভেঙ্গে ঘরে ঢুকে শুকদেব জোর করে ধর্ষণ করে ওই ছাত্রীকে।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ওই ধর্ষিতা কলেজ ছাত্রী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন, যার নং-৫(১৫-১০-২০২০)। ওই মামলার আসামী ধর্ষক শুকদেব ও সহযোগীতা করায় মা গৌরী জয়ধরকে পুলিশ গ্রেফতার করে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতা কলেজ ছাত্রীকে পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে থানা ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, ঘটনা শুনে ঘটনা স্থালে গিয়ে ধর্ষিতাকে উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। তার কাছ থেকে ঘটনা শুনে মামলা দায়ের করা হয়েছে এবং মামলার আসামী ধর্ষক শুকদেব ও একাজে সহযোগীতা করায় মা গৌরি জয়ধরকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।