বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
৫৯

আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে দশহরার মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বরিশালের আগৈলঝাড়ায় দেবী দূর্গা বির্সজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে সনাতন ধর্মাবল্বীদের বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। বিজয়া দশমী উপলক্ষে আগৈলঝাড়ার বারপাইকা, সাহেবের হাটসহ বিভিন্ন জায়গায় বসেছিল দশহরার মেলা। মঙ্গলবার বিজয়া দশমীতে দূর্গা দেবীর বিসর্জনের মধ্য দিয়ে পাঁচ দিন ব্যাপী দূর্গোৎসব শেষে ওই সকল এলাকার পূজা উদযাপন কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয় মেলা।
সকাল থেকে মেলার সামগ্রী নিয়ে দোকানীরা আসতে শুরু করলেও দুপুরে বৃস্টির কারণে পরিপাটিভাবে তাদের দোকান সাজিয়ে তুলতে দুপুর গড়িয়ে যায়। বিকেল থেকে মেলায় আসতে শুরু করে  বিভিন্ন বয়সী নারী পুরুষ ও শিশুরা। মেলায় পুলিশী নিরাপত্তা ছিল চোখে পরার মত।
সব বয়সের মানুষের জন্য পশরা সাজিয়ে বসেছিলেন দোকানীরা। মেলায় নানা রকমের খেলনা, মাটির তৈরি বিভিন্ন পুতুল, গৃহস্থলী কাজে ব্যবহৃত লোহার তৈরি দা-বটি ছাড়াও বিভিন্ন রমমের খাবারের দোকান ছিল লক্ষনীয়।

এই বিভাগের আরো খবর